শুক্রবার, ১৩ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪৯ অপরাহ্ন

বাহুবল উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

বাহুবল প্রতিনিধি: কোটা সংষ্কার আন্দোলনের নামে নাশকতাকারীরা যাতে জনগণের জান-মাল ও রাষ্ট্রীয় সম্পত্তির ক্ষতিসাধন করতে না পারে সে দিকে সকলকে সজাগ দৃষ্টি রাখার আহ্বান জানিয়েছে বাহুবল উপজেলা আইন-শৃঙ্খলা কমিটি। বুধবার (৩১ জুলাই) কমিটির মাসিক সভায় এ আহ্বান জানানো হয়।

কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মনজুর আহসান-এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন কমিটির প্রধান উপদেষ্টা হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন কমিটির উপদেষ্টা উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ আনোয়ার হোসাইন, মহিলা ভাইস চেয়ারম্যান নাজমুন নাহার রীতা, ভাইস চেয়ারম্যান হাফেজ কামরুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) শিবরাজ চৌধুরী, বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মশিউর রহমান, মুক্তিযোদ্ধা কমান্ডার ডা. আবুল হোসেন, বীর মুক্তিযোদ্ধা আবুল হাশিম, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সাইফুদ্দিন, ইউপি চেয়ারম্যান তোফাজ্জল হক, ইউপি চেয়ারম্যান মোঃ মুদ্দত আলী, ইউপি চেয়ারম্যান আব্দুর রেজ্জাক, ইউপি চেয়ারম্যান আ.ক.ম উস্তার মিয়া তালুকদার, ইউপি চেয়ারম্যান শামীম আহমেদ, ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান শ্রীকুমার কৌরী, বাহুবল মডেল প্রেস ক্লাব সভাপতি নূরুল ইসলাম নূর, উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ আলী, উপজেলা সমাজসেবা অফিসার আজিজুর রহমান, আনসার ভিডিপি অফিসার মুর্শেদা আক্তার, বাহুবল কলেজের অধ্যক্ষ আব্দুর রব শাহীন, দীননাথ ইনস্টিটিউশন সরকারী হাই স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক প্রণয় চন্দ্র দেব, বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ আব্দুল বারী আনসারী, বাজার মসজিদের ইমাম মুফতি তাজুল ইসলাম, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ, বাহুবল উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ফরিদ মিয়া তালুকদার, হবিগঞ্জ মটর মালিক সমিতির সভাপতি ফজলুর রহমান চৌধুরী, গ্রাম আদালতের শাকিল মিয়া প্রমুখ।

সভায় বাহুবল ও মিরপুর বাজারের যানজট নিরসনে কঠোর পদক্ষেপ গ্রহণ, মাদকসেবী ও জোয়াড়িদের কঠোর হস্তে দমনের সিদ্ধান্ত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্যে আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী এমপি জানান, বাহুবলের মধ্যবাজারে অবস্থিত নবনির্মিত করাঙ্গী ব্রীজের অবশিষ্ট নির্মাণ কাজ সম্পন্ন করার জন্য সম্পূরক বরাদ্দ পাওয়া গেছে। অচিরেই ব্রীজটি যান ও জন চলাচলের উপযোগী করা হবে। তিনি আরো বলেন, বাহুবল মডেল মসজিদটির জন্য মাননীয় প্রধানমন্ত্রীর কাছ থেকে বরাদ্দ এনে আমি সংরক্ষিত মহিলা সংসদ সদস্য থাকাবস্থায় কাজ শুরু করিয়েছিলাম। পরবর্তীতে মসজিদটির নির্মাণ কাজ বন্ধ হয়ে যায়। আমি আবারও নানামুখী তদবির করে মসজিদটির জন্য সম্পূরক বরাদ্দের ব্যবস্থা করেছি। দ্রুতই মসজিদটির নির্মাণ কাজ সম্পন্ন করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com